আজ- বুধবার, ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

রামেক ছাত্রলীগের সম্পাদকের কক্ষ ভাংচুর করেছে ছাত্রলীগে অনুপ্রবেশকারীরা


নিজস্ব প্রতিবেদক: শিবির স্টাইলে হামলা চালিয়ে ভাংচুর করেছে  রাজশাহী মেডিকেল কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদকের কক্ষ। ঘটনাটি ঘটেছ গতকাল সোমবার গভীররাতে।  রাজশাহী মেডিকেল কলেজের শহীদ মুক্তিযোদ্ধা কাজী নুরুন্নবী ছাত্রাবাসের ৩০৬ নাম্বার কক্ষে রাজশাহী মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা:নাজমুস সালেহ রাব্বি থাকেন। তবে  রামেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাব্বি এসময় রুমে ছিলেন না। 

জানা গেছে, সোমবার দিবাগত রাত আনুমানিক ২টার সময় মেডিকেল শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আহম্মেদ তাজওয়ার, সাংগঠনিক সম্পাদক ইমরান ও যুগ্ম-সম্পাদক চার্লির নেতৃত্বে কিছু উৎশৃঙ্খল শিক্ষার্থী ছাত্রলীগের নামে শ্লোগান দিতে দিতে সাধারণ সম্পাদক রাব্বির রুমে অতর্কিত হামলা চালায়, ভাংচুর করে ও অকথ্য ভাষায় গালিগালাজ করে। এ ঘটনাটি  রাজপাড়া থানায় জানানো হলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

রামেক শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাব্বির সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে  তিনি বলেন, আমার বাবার অসুস্থ্যতার কারণ গত কয়েকদিন আগে আমি বাসায় চলে আসি। হঠাৎ আজ রাত দুইটার দিকে এক ছোট ভাই ফোন করে জানায় যে কোন কারণ ছাড়াই  ছাত্রলীগে অনুপ্রবেশকারী তাজওয়ার,ইমরান, চার্লিসহ কিছু জুনিয়র সাথে নিয়ে আমার রুমে হামলা চালায়, ভাংচুর করে ও আমার নাম ধরে অকথ্য ভাষায় গালিগালাজ করে।
তিনি আরো বলেন,কিছুদিন আগে মেডিকেল কলেজ ছাত্রশিবিরের কাছ থেকে আমরা নুরুন্নবী হোস্টেল দখল করি। ছাত্রশিবিরের উস্কানিতে ছাত্রলীগে অনুপ্রবেশকারীরা এমন ঘটনা ঘটিয়েছে কিনা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। সেই সাথে এমন নাক্কারজনক ঘটনার কারণ আমি বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ  সম্পাদকের দৃষ্টি  আকর্ষন করেছি। সঠিক তদন্ত করে জড়িতদের আইনের আওতায় এনে বিচার দাবি করছি ও সাংগঠনিক পদক্ষেপ গ্রহনের জন্য অনুরোধ করেছি । ক্যাম্পাস ভালই চলছিল।আমরা গ্রুপিং এর উর্ধেব থেকে পড়াশোনার সঠিক পরিবেশ বজায় রাখতে আমরা কাজ করে যাচ্ছি।

ডেইলি/এস


এই রকম আরও খবর

সর্বশেষ খবর

বিশেষ খবর