আজ- মঙ্গলবার, ২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

রুমা প্রেস ক্লাবের পরিদর্শন জেলা পরিষদে সদস্য জুয়েল বমের


।।  রুমা(বান্দরবান) প্রতিনিধি।। 

বান্দরবান পার্বত্য জেলা পরিষদে সদস্য জুয়েল বম বলেছেন, সাংবাদিকতার মূল বিষয়ই হচ্ছে বস্তুনিষ্ঠতা। সমাজে যেখানে অসংগতি, দুর্নীতি ও সমস্যা আছে- সেসব জাতির সামনে সাংবাদিকদের তুলে ধরতে হবে। পাশাপাশি যত ইতিবাচক দিক আছে, যত শক্তি ও অনুপ্রেরণার উৎস আছে, সেগুলোও মানুষের সামনে উপস্থাপন করতে হবে- যাতে মানুষ উদ্বুদ্ধ হয়। তবে একটি সংবাদের কারনে যাতে বৃহত্তর স্বার্থ ক্ষতি না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। যে কোন স্থানে ছোট খাটো সমস্যা থাকতে পারে, সেটা নিজেদের মধ্যে সমাধান করা যায়। তাই আমি আশা করি, এসব জায়গায় সাংবাদিকরা, বিশেষ করে রুমা উপজেলার সাংবাদিকরা দায়িত্বশীলতা বজায় রাখবেন।

তিনি আরো বলেন, রুমা প্রেস ক্লাবের উন্নয়নে যখন যেটা প্রয়োজন সেটা যতটুকু পারি ততটুকু সহযোগিতা দেওয়ার চেষ্টা করবো।
আজ সোমবার(৫জুলাই) সকালে রুমা প্রেস ক্লাবের পরিদর্শনকালে তিনি এ কথা জানান।

এ সময় রুমা প্রেস ক্লাবের সভাপতি শৈহ্লাচিং মারমা বলেন, আমরা খুব শীঘ্রই প্রেস ক্লাবের নামে নতুন ভবন তৈরী করার প্রস্তুতি ও মনোভাব রয়েছে। তাতে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা একান্ত প্রয়োজন আছে বলে আমি মনে করি। রুমা উপজেলাকে আরও উন্নত করার জন্য আমরা সম্মিলিতভাবে কাজ করব।

পরিদর্শনকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা পরিষদে সদস্য জুয়েল বম, রুমা প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক আজকের পত্রিকার সাংবাদিক শৈহ্লাচিং মারমা, দৈনিক ভোরের কাগজ পত্রিকার সাংবাদিক চনুমং মারমা, দৈনিক আমার সংবাদ পত্রিকার সাংবাদিক মংহাইথুই মারমা, দৈনিক আলোকিত প্রতিদিন পত্রিকার সাংবাদিক লোঙা খুমি ও অনলাইন সাংবাদিকরা প্রমূখ।

ডেইলি/ এস


এই রকম আরও খবর

সর্বশেষ খবর

বিশেষ খবর