আজ- বুধবার, ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

সংক্রমণ ঠেকাতে মাস্ক হাতে ফের রাস্তায় ডাবলু


।।  নিজস্ব প্রতিবেদক।।

করোনা মোকাবিলায় দলীয় নেতাদের মাঠে থাকার বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা আসার পর থেকেই রাজশাহীতে গেল বছর থেকে এ পর্যন্ত সবসময়ই মাঠে দেখা গেছে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারকে। কখনো রাস্তায় মাস্ক হাতে, আবার কখনো খাবার নিয়ে মানুষের বাড়ি-বাড়িও চষে বেরিয়েছেন তরুণ প্রজন্মের এই নেতা।

সম্প্রতি ক’দিন আগে তিনি নিজেই করোনায় আক্রান্ত হন। পরে বাড়িতে থেকে চিকিৎসা নিয়ে করোনামুক্ত হয়ে আবারও নেমেছেন মাঠে। আজ মঙ্গলবার দুপুরে নগরের কুমারপাড়া এলাকায় পথচারী ও জনসাধারণের মাঝে ১ হাজার পিস মাস্ক বিতরণ করেছেন তিনি। এছাড়াও গত দু’দিন ধরে পুলিশ ও স্থানীয় প্রশাসনের সাথে প্রতিদিনই তাকে হ্যান্ডমাইক হাতে বিধিনিষেধ মানানোর চেষ্টা করতে দেখা যায়।

মাস্ক বিতরণকালে তার সাথে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের নগর কমিটির সদস্য ও ৯ নং ওয়ার্ডের সভাপতি আশরাফ উদ্দিন খান, সদস্য ও ১৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মনতাজ হোসেন, সদস্য ও ১৮ (দক্ষিণ) নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান, ১২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপন্ন কুমার সরকার, নগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ জেডু সরকার, প্রচার সম্পাদক ওমর ফারুক নয়ন, সদস্য শাহিনুর ইসলাম সাহিন, ১৬ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাজিব শেখ, নগর যুবলীগের সদস্য মুরশালিন হক রাবু প্রমুখ।


এই রকম আরও খবর

সর্বশেষ খবর

বিশেষ খবর