আজ- বুধবার, ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

সিরাজগঞ্জে শিশু ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেপ্তার


 

নিজস্ব প্রতিবেদক: সিরাজগঞ্জে শিশু ধর্ষণ মামলার পলাতক আসামী মো. লাবু মিয়া(৩০) কে গ্রেফতার করেছে র‌্যাব-১২।মঙ্গলবার( ১১ মে) রাত সাড়ে ১২টায় ঢাকার কামরাঙ্গী চর হতে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃত মো. লাবু মিয়া সিরাজগঞ্জের উল্লাপাড়া থানাধীন মধুপুর গ্রামের মো. রজব আলীর ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়,  গত ৫ এপ্রিল লাবু মিয়া তার পাশের বাড়ির  একই গ্রামের মো. মামুন সরকারের শিশু কন্যা মোছা. মারজিয়া খাতুন মম (০৫) কে সাউন্ড বক্স ও টিভি দেখানোর প্রলোভন দেখিয়ে দুপুর ১২ টায় তার নিজ বাড়ির শয়ন কক্ষে নিয়ে ধর্ষণের চেষ্টা করলে, মেয়েটি কান্নাকাটি  চিৎকার ও আর্তনাদ শুরু করেন। চিৎকার শুনে স্থানীয় লোকজন ঘটনাস্থলে আসে এবং লাবু মিয়াকে আটক করার চেষ্টা করে। কিন্তু সে কৌশলে পালিয়ে যায় পরবর্তীতে মেয়েটির পরিবার সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করে।

পরবর্তীতে মেয়েটির পরিবার ও মামলার তদন্তকারী অফিসার র‌্যাব এর সহযোগীতা চাইলে  র‌্যাব-১২ এর উপ-অধিনায়ক মেজর মো. মশিউর রহমান,পিএসসি এবং এ্যাডজুটেন্ট এবং অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান নেতৃত্বে র‌্যাব-১২ এর বিভিন্ন গোয়েন্দা তথ্য এবং আধুনিক তথ্য প্রযুক্তির সাহায্যে  পালাতক আসামীকে গ্রেফতার করা হয়।।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী ঘটনার সত্যতা স্বীকার করে।

গ্রেফতারকৃত পলাতক আসামীকে উদ্ধারকৃত আলামতসহ  সিরাজগঞ্জের উল্লাপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

 

ডেইলি/ ই


এই রকম আরও খবর

সর্বশেষ খবর

বিশেষ খবর